শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

বাহুবলে ‘ভোরের আলো’ সমাজকল্যাণ পরিষদের যাত্রা শুরু

প্রেস বিজ্ঞপ্তি: শিক্ষা, সামাজিক উন্নয়ন, সেবা এবং নৈতিক চরিত্র গঠনই হইবে আমাদের একমাত্র লক্ষ নিয়ে হবিগঞ্জের বাহুবলে ‘ভোরের আলো’ একটি অরাজনৈতিক, স্বেচ্ছাসেবী, সামাজিক ও শিক্ষামূলক সংগঠন করা হয়েছে। এই সামাজিক সংগঠন তরুণ-প্রজন্ম, ছাত্র-শিক্ষক, ব্যবসায়ী, পেশাজীবি, মুক্তিযোদ্ধা, সুশিল সমাজ সর্বোপরি সব শ্রেণীর মানুষকে সম্পৃক্ত করে সমাজ, সংষ্কৃতি, শিক্ষা, বাসস্থান, অসহায় দরিদ্র ও অসুস্থ অস্বচ্ছল মানুষের পাশে দাড়ানোর উদ্দেশ্য নিয়ে গঠন করা হয়েছে।

মঙ্গলবার রাতে সংগঠনের যাত্রা উপলক্ষ্যেে উপজেলার মিরপুর পাবলিক লাইব্রেরী মার্কেট প্রাঙ্গনে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে আলোচনা, মিলাদ ও দোয়া মাহফিলের মাধ্যমে আনুষ্ঠানিক যাত্রা শুরু করে।

সভায় সর্বসম্মতি ক্রমে পাঁচ গ্রাম নেতা ফয়সল আহমেদকে সভাপতি, সাংবাদিক সিদ্দিকুর রহমান মাসুমকে সাধারণ সম্পাদক ও মেম্বার শামীমকে সাংগঠনিক সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ঠ একটি কার্যকরি কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সিনিয়র সহ সভাপতি মীর জমিলুন্নবী ফয়সল, সহ সভাপতি এম শামছুদ্দিন, সহ সভাপতি নজরুল ইসলাম হেলাল, যুগ্ন সাধারন সম্পাদক তারেক মিয়া, সহ সাংগঠনিক সম্পাদক জমির আলী, কোষাধ্যক্ষ মোস্তফা আল হোসাইন, প্রচার সম্পাদ মীর মোস্তফাফিজুর রহমান তায়েফ, দপ্তর সম্পাদক ওয়াহিদ মিয়া, ক্রীড়া সম্পাদক ফরিদ আহমদ, শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক : ফরহাদ আহমদ ইউসুফ, সদস্যরা হলেন হোসাইন মোহাম্মদ শামীম, নুরুল হক, হারুনুর রশিদ, মিজানুর রহমান শাহেদ, ফজলুর রহমান, মিজানুর রহমান, তাজ উদ্দিন, মীর মিজানুর রহমান রেজবী।

সংগঠনের নির্বাচিত সভাপতি পাঁচ গ্রাম নেতা বলেন, আপনি যদি স্বেচ্ছাসেবী হিসাবে সমাজসেবায় অবদান রাখতে চান,তাহলে হয়ে যান ভোরের আলো পরিবারের একজন গর্বিত সদস্য। সমাজ সেবা এবং শিক্ষার উন্নয়নে নিজেকে নিয়োজিত করতে “ভোরের আলো সমাজ কল্যাণ পরিষদ” আপনার জন্য প্লাটফর্ম তৈরি করে দিচ্ছে।

মিরপুর হোসাইনিয়া মাদ্রাসার মুহতামিম মাওলানা মোহাতির আলী কার্যকরি কমিটির নাম ঘোষণা করেন। পরে মিলাদ ও মোনাজাতের মাধ্যমে পোগ্রাম শেষ করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com